মেয়র প্রার্থী আতিকুলের প্রচারণায় এইচ.বি.এম ইকবাল

অনলাইনঃ
সম্প্রতি, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক এমপি, বীর মুক্তিযোদ্ধা ডাঃ এইচ.বি. এম. ইকবাল -এর আয়োজনে রাজধানীর ইকবাল সেন্টারে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ব্যবসায়ী আতিকুল ইসলা্মকে সমর্থন জানিয়ে প্রচার ও মত বিনিময় সভা করেন ঢাকা উত্তর আওয়ামী লীগের বিভিন্ন (মহানগর, থানা ও ওয়ার্ড) পর্যায়ের নেতারা।

উক্ত মত বিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জনাব বি. এইচ.হারুন, এমপি ।

মত বিনিময় সভায় আওয়ামী লীগের মহানগর পর্যায়ের নেতৃবৃন্দসহ থানা এবং ওয়ার্ডের প্রেসিডেন্ট, সেক্রেটারি ও কাউন্সিলরগনসহ আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক এমপি, বীর মুক্তিযোদ্ধা ডাঃ এইচ.বি. এম. ইকবাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আতিকুল ইসলামকে মনোনয়ন দিয়েছেন। তাই আমাদের দায়িত্ব হবে তাকে বিপুল ভোটে নির্বাচিত করা, সেজন্যে নির্বাচনের দিন সকল কর্মব্যস্ততা ছেড়ে আতিকুল ইসলামকে ভোট দিয়ে বিজয়ী করার অনুরোধ করছি সবাইকে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা নিয়ে যে পরিকল্পনা করছেন, সেটি বাস্তবায়নে সবাই একসাথে কাজ করবো।

-এসএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter