সর্বাধিক বাস বিক্রয়কারী হিসেবে র‌্যাংগস্ মটরস্ পুরস্কৃত

সর্বাধিক বাস বিক্রয়কারী হিসেবে র‌্যাংগস্ মটরস্ পুরস্কৃত

ব্যবসা বাণিজ্যঃ

সর্বাধিক বাস বিক্রয়কারী প্রতিষ্ঠান হিসেবে “সেরা কমার্শিয়াল ভেহিকেল ডিলার ২০২০-২০২১” অ্যাওয়ার্ড জিতেছে র‌্যাংগস্ মটরস্ লিমিটেড।

সম্প্রতি ভলভো-আইশার কমার্শিয়াল ভেহিকেলস কর্তৃক ভার্চ্যুয়ালি আয়োজিত বার্ষিক ডিলার কনফারেন্স ২০২১ অনুষ্ঠানে এই অ্যাওয়ার্ড পায় প্রতিষ্ঠানটি।

এছাড়া অভ্যন্তরীণ কর্মদক্ষতা উন্নয়ন প্রক্রিয়ায় উৎকর্ষ অর্জনের জন্যও অ্যাওয়ার্ড পেয়েছে প্রতিষ্ঠানটি।

ভলভো-আইশার কমার্শিয়াল ভেহিকেলস বিশ্বের বিভিন্ন দেশে যানবাহন বিক্রয় করে থাকে এবং র‌্যাংগস্ মটরস্ লিমিটেড তাদের অন্যতম ডিস্ট্রিবিউটর।

একটি বাণিজ্যিক যানবাহন বিক্রয়কারী প্রতিষ্ঠান হিসেবে বিশ্বের অন্যান্য ডিলারদের তুলনায় র‌্যাংগস্ মটরস্ লিমিটেড বাংলাদেশে অধিক সংখ্যক বাস বিক্রয় করেছে। সেরা ডিলার হিসেবে এটি তাদের দ্বিতীয় অ্যাওয়ার্ড। এর আগে গত বছর, অর্থাৎ ২০২০ সালেও একই ক্যাটাগরিতে এই অ্যাওয়ার্ড পায় প্রতিষ্ঠানটি।

র‌্যাংগস্ মটরস্ লিমিটেড -এর পক্ষ থেকে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সোহানা রউফ চৌধুরী অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন।

এছাড়া নির্বাহী পরিচালক সত্যজিৎ সাহা; মার্কেটিং জিএম সঞ্জয় কুমার বালা সহ অন্যান্য ব্যক্তিবর্গ অনলাইন ইভেন্টটিতে অংশগ্রহণ করেন।

র‌্যাংগস্ মটরস্ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক সোহানা রউফ চৌধুরী বলেন, “র‌্যাংগস্ মটরস্ লিমিটেড পরিবারের জন্য এটি একটি গৌরবময় মুহূর্ত। এই অর্জন শুধু আমাদের নয়, আমাদের সম্মানিত গ্রাহকবৃন্দও এই অর্জনের সমান অংশীদার। আমাদের উপর আস্থা রাখার জন্য সকলের কাছে আমি কৃতজ্ঞ এবং আশা করি ভবিষ্যতেও তাদের এই আস্থা অব্যাহত থাকবে।”

র‌্যাংগস্ মটরস্ লিমিটেড স্বনামধন্য বহু-শিল্প প্রতিষ্ঠান র‌্যাংগস্ গ্রুপ-এর একটি শাখা প্রতিষ্ঠান।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter