স্কুলছাত্রী অপহরণকারী গণপিটুনিতে নিহত

সারাদেশঃ
চুয়াডাঙ্গা সদর উপজেলায় এক স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টাকালে আকবর আলী (৩৬) নামের এক ব্যক্তি পিটুনিতে নিহত হয়েছেন।

শনিবার ভোররাতে সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

পুলিশ ও গ্রামবাসী বলছেন, অপহরণের সময় বাধা দেয়ায় আকবর স্কুলছাত্রী ও তার মামা হাসানুজ্জামানকে (২৫) ছুরিকাঘাত করেন। পরে হাসানুজ্জামান মারা যান। আকবরের ছুরিকাঘাতে গুরুতর আহত হন স্কুলছাত্রীর নানা হামিদুল ইসলাম (৫৫)।

গণপিটুনিতে নিহত আকবরের বাড়ি দামুড়হুদা উপজেলার মদনা গ্রামে। মোমিনপুর ইউনিয়নের এক গ্রামে ভাড়া বাড়িতে থেকে তিনি সবজির ব্যবসা করতেন।

পুলিশ ও নিহত হাসানুজ্জামানের পরিবারের সদস্যদের ভাষ্য, স্কুলছাত্রী তার নানাবাড়িতে থাকে। আকবর বাড়িতে ঢুকে স্কুলছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় স্কুলছাত্রী চিৎকার ও কান্নাকাটি করে। আকবর স্কুলছাত্রীর বাঁ হাতে ছুরিকাঘাত করেন। স্কুলছাত্রীর মামা হাসানুজ্জামান ছুটে এসে বাধা দেন। আকবর তাকেও ছুরিকাঘাত করেন। স্কুলছাত্রীর নানা বাধা দিলে তাকেও ছুরিকাঘাত করেন আকবর। এ সময় আশপাশের লোকজন আকবরকে ধরে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

স্কুলছাত্রীসহ আহত তিনজনকে সদর হাসপাতালে নেয়ার পথে হাসানুজ্জামান মারা যান।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কানাই লাল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ও পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবীর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter